জগন্নাথপুরে বিয়ের দাওয়াত খেয়ে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে নিহত ১ আহত ২

নিজস্ব প্রতিনিধি::
জগন্নাথপুরে শুক্রবার রাত ১০ টায়  বিয়ে বাড়ি থেকে দাওয়াত খেয়ে জগন্নাথপুর বাজারের ৩ ব্যবসায়ী বন্ধু মোটরসাইকেল যোগে রাতে বাড়ি ফেরার পথে ১জন নিহত ও ২জন আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে তাদেরকে মূমর্ষ অবস্থায় উদ্ধার করা হলে ও  তাদের ব্যবহ্নত মোটরসাইকেলটি অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়েছে ।
আহত জগন্নাথপুর বাজারের ব্যবসায়ী ইয়াবর মিয়া (৫৮),সালাম মিয়া (৩০)ও গোপেশ দাসকে (৪০) জগন্নাথপুর হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ইয়াবর মিয়া ও গোপেশ দাসকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন ।
আহত ইয়াবর মিয়ার পরিবারের লোকজন জানান ইয়াবর মিয়ার শরীরের বিভিন্ন স্থানে আঘাত থাকায় শুক্রবার গভীর রাতে হাসপাতালে  চিকিৎসাধীন অবস্থায় ইয়াবর মিয়ার মৃত্যু হয়েছে ।
আজ শনিবার ওসমানী মেডিকেল কলেজে ময়না তদন্ত শেষে ঐ  দিন আছরের নামাজের পর জগন্নাথপুর পৌর শহরের হবিবপুর দক্ষিন পাড়া এলাকায় জানাযার নামাজ শেষে দাফন সম্পন্ন হয়েছে ।
এদিকে আহত মোটর সাইকেল চালক গোপেশ দাসকে সিলেট শহরের একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ।ঘটনার পর এস আই লুৎফুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন ।
ঘটনাটি দূর্ঘটনা নাকি দূর্বৃত্তের হামলা এ নিয়ে জল্পনা কল্পনা চলছে । পুলিশ জানায় প্রাথমিক তদন্তে ঘটনাটি দূর্ঘটনা হিসেবে প্রতিয়মান হলেও নিহতের ময়না তদন্ত রিপোর্টের পর প্রকৃত ঘটনা জানা যাবে ।
তবে রহস্য উদঘাটনে তদন্ত চলছে । এস আই লুৎফুর রহমান আরো জানান আহত সালাম মিয়াকে ঘটনার বিষয়ে জিজ্ঞাসাবাদ চলছে।

0 Comments