রওশন বাদ পড়ায় বিদিশার ‘আলহামদুলিল্লাহ’

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে জি এম কাদেরের নাম ঘোষণা করেছেন দলটির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ। এ খবর জেনে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ‘আলহামদুলিল্লাহ’ মন্তব্য করেছেন এরশাদের সাবেক স্ত্রী বিদিশা এরশাদ বিদিশার এ উচ্ছ্বাসের পেছনে জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ও এরশাদপত্নী রওশন এরশাদের সঙ্গে দ্বন্দ্ব কাজ করছে বলে ধারণা করছেন বিশ্লেষকরা।



গতকাল শনিবার রাত ১১টার দিকে এরশাদ তাঁর বারিধারার বাসভবনে সংবাদ সম্মেলন ডেকে জি এম কাদেরকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান করার কথা জানান।
এর কিছুক্ষণ পরেই বিদিশা সামাজিক যোগাযোগ মাধ্যমে এরশাদের সাংগঠনিক নির্দেশনাপত্রের ছবি শেয়ার করে লেখেন, ‘আলহামদুলিল্লাহ্’। যদিও এ বিষয়ে আর কোনো মন্তব্য করেননি তিনি। তবে বিদিশার ওই ফেসবুক পেজটি বিদিশারই কি না, সে বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি। পেজটি ভেরিফাইড না হওয়ায় অনেকেই সন্দেহ পোষণ করছেন।
রওশন এরশাদের সঙ্গে বিদিশার দ্বন্দ্ব রয়েছে বলে অনেকেই মনে করছেন। তাঁদের ধারণা বিদিশা এখনো রওশনের প্রতি ক্ষোভ পুষে রেখেছেন। আর এ কারণেই রওশন এরশাদকে বাদ দিয়ে জি এম কাদেরকে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ঘোষণা করায় সামাজিক যোগাযোগমাধ্যমে উচ্ছ্বাস প্রকাশ করেছেন বিদিশা।

0 Comments